গাজীপুরে বিপুল পরিমাণ মাদক দ্রব্যসহ ৬ জন মাদক ব্যবসায়িকে এবং ২৫ জন মাদক সেবীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এদের মধ্যে ২৫ জনকে কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। সদর উপজেলা জয়দেবপুর থানার বানিয়ারচালা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের কাছ থেকে ৩৯ কেজি গাঁজা, ৫৬০ পিছ ইয়াবা ট্যাবলেট ও দুই বোতল বিদেশীমদসহ মাদক বিক্রির ৮ লাখ ৮২ হাজার টাকা জব্দ করেছে পুলিশ। শনিবার বিকেলে জয়দেবপুর থানায় আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার আমিনুল ইসলাম।

গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়িরা হলেন- মেহেদী হাসান মিরাজ (৩০), মোছাদ্দিক হোসেন অপু (৩২), হাসিনা বেগম (৪৫), টুনি বেগম (৫৫), লতিফা বেগম (২৪) ও ফাহিমা আক্তার (১৮)।

ওই পুলিশ কর্মকর্তা জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার দিবাগত রাতে জয়দেবপুর থানার বানিয়ারচালা এলাকার কসাই আমিরের বাড়িতে অভিযান চালিয়ে নারীসহ ৬ জন মাদক ব্যবসায়ি ও ২৫ জন মাদক সেবীকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে ৩৯ কেজি গাঁজা, ৫৬০ পিছ ইয়াবা ট্যাবলেট, দেড় বোতল বিদেশীমদ এবং মাদক বিক্রির প্রায় ৮ লাখ ৮২ হাজার টাকা জব্দ করা হয়। পরে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ২৫ মাদক সেবীর প্রত্যেককে ১০ দিন করে বিনাশ্রম কারাদ- দেওয়া হয়। অপর ৬ মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে জয়দেবপুর থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।