পটুয়াখালীতে অসামাজিক কার্যকলাপ করার অভিযোগে তরুণীসহ সিজান মোল্লা নামে এক যুবলীগ নেতাকে আটক করে পুলিশে দিয়েছেন স্থানীয়রা।

গতকাল মঙ্গলবার রাত ১০টা দিকে বাউফল উপজেলার কালাইয়া কলেজ রোড এলাকার একটি বাসা থেকে তাদের আটক করা হয়। মিজান উপজেলার কালাইয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানিয়েছে, গতকাল রাত ৯টার দিকে যুবলীগ নেতা মিজান এক তরুণী নিয়ে কলেজ রোডের বাসিন্দা এক আওয়ামী লীগ নেত্রীর বাসায় অবস্থান করছেন। সেখানে তারা অসামাজিক কার্যকলাপ করছেন বলে খবর জড়িয়ে পড়ে। বিষয়টি জানাজানি হলে স্থানীয় বিএনপি নেতারাসহ সাধারণ মানুষ তরুণীসহ যুবলীগ নেতা মিজানকে ওই বাসায় অবরুদ্ধ করে রাখে। পরে পুলিশ খবর পেয়ে নারীসহ যুবলীগ নেতা মিজান ও বাসার মালিক মোসা. রেখা আক্তারকে আটক করে থানায় নিয়ে যান।

ঘটনার প্রত্যক্ষদর্শী যুবদল নেতা মো. রাসেল বলেন, ‘যুবলীগ নেতা মিজান এক নারী নিয়ে রেখার আক্তারের বাসায় অসামাজিক কাজ করছিলেন। এমন সংবাদ পেয়ে আমি বাসায় গিয়ে তাদের হাতেনাতে ধরি। পরে পুলিশ এসে তাদের থানায় নিয়ে যায়।’

অভিযোগ অস্বীকার করে যুবলীগ নেতা মিজান মোল্লা বলেন,‘তিনি ষড়যন্ত্রের শিকার। এগুলো সাজানো নাটক।’

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন বলেন,‘অসামাজিক কার্যকলাপে জড়িত থাকার অভিযোগ তাকে (যুবলীগ নেতা মিজান) স্থানীয়রা আটক করেছেন। খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে তাকে থানায় নিয়ে আসি। জিজ্ঞাসাবাদে অভিযোগের সত্যতা পেলে তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।