বাগেরহাট থেকে রুহুল আমিন বাবুঃ বাগেরহাট জেলা ছাত্রদলে প্রয়াত সদস্য ও সদর উপজেলা ছাত্রদলের সভাপতি জননন্দিত ছাত্রনেতা রউফুল ইসলাম ঝন্টুর স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৮ অক্টোবর) বাদ আসর বাগেরহাট শহরের মুনিগঞ্জস্থ রউফুল ইসলাম ঝন্টু স্মৃতি যুবসংসদ চত্বরে এ স্মরণ সভা ও  দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত স্মরণ সভার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য  রাখেন জেলা বিএনপির সাবেক সভাপতি ও জেলা বিএনপির প্রধান সমন্বয়ক এম এ সালাম।

জেলা বিএনপির যুগ্ম আহবায়ক পিসি কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি তুখোড় ছাএনেতা খাদেম নিয়ামুল নাসির আলাপ এর সভাপতিত্বে   হাদিউজ্জামান হিরোর  সঞ্চলনায় অনুষ্ঠিত  আলোচনা সভায় বক্তৃতা করেন জেলা যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক ফোরকান আহম্মেদ, সাবেক জেলা যুবদলের যুগ্ম সাধারন সম্পাদক মনিরুজ্জামান মান্না, সাবেক পৌর যুবদলের সদস্য সচিব শেক ওমর আলী মুন্না।
এছাড়াও উক্ত দোয়া মাহফিলে আরো উপস্থিত ছিলেন, বিএনপির আহবায়ক কমিটির সদস্য মেহেবুবুল হক কিশোর, শেখ শাহেদ আলী রবি, সৈয়দ নাসির আহম্মেদ মালেক, বাগেরহাট পৌরসভার সাবেক কাউন্সিলর সরদার লিয়াকত আলী, মাহবুবুর রহমান টুটুল, জাতীয়তাবাদি আইনজীবী ফোরামের সভাপতি এ্যাড: মোশারেফ হেসেন মন্টু, জেলা মহিলাদলের সভাপতি শাহিদা আক্তার ,এড,মনজুর মোর্শেদ লালন,  যুবদলের সাবেক সাধারন সম্পাদক মোঃ সুজন মোল্লা, সেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম,বিএনপি নেতা বীর মুক্তিযুদ্ধো ইকরামুল কবির,মিজানুর রহমান সেন্টু,সাবেক চেয়ারম্যান তানভির হোসেন বাবু,শফিকুল ইসলাম নাদিম,আব্দুল্লাহ আল- মামুন,মেহেদী হাসান বাদল,মিজানুর রহমান মিন্টু,হাসিবুর রহমান হাসিব,জসিম শিকদার রিয়াদ হোসেন জুয়েলসহ  জেলা বিএনপি ও সকল অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

দোয়া মাহফিলে রউফুল ইসলাম ঝন্টুর আত্মার মাগফেরাত কামনা, দেশ নেত্রী বেগম খালেদা জিয়ার সুস্বাস্থ্য ও রোগ মুক্তি কামনা, মরহুম রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোর আত্মার মাগফেরাত কামনা, দেশ নায়ক তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

এর আগে মুনিগঞ্জে রউফুল ইসলাম ঝন্টু স্মৃতি যুব সংসদের শুভ উদ্ধোধন করা হয়। উদ্বোধন করেন বাগেরহাট জেলা বিএনপির সাবেক সভাপতি ও প্রধান সমন্বয়ক এম এ সালাম।