খাগড়াছড়ির মহালছড়ি সেনা জোন এর উদ্যোগে সাম্প্রতিক পরিস্থিতি ও শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বিশেষ নিরাপত্তা সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।

৬ অক্টোবর (রবিবার) মহালছড়ি জোন কমান্ডার লেঃ কর্ণেল শাহরিয়ার সাফকাত ভূইয়া, পিএসসি এর সভাপতিত্বে উক্ত সভায় আরো উপস্থিত ছিলেন সকল সেনা সাবজোন কমান্ডারবৃন্দ, উপজেলা নির্বাহী কর্মকর্তা, মহালছড়ি, স্থানীয় বাঙ্গালী জনপ্রতিনিধি, সকল ধর্মাবলম্বীর প্রতিনিধি, পূজা কমিটির সভাপতিবৃন্দ, হেডম্যান, কারবারী, প্রিন্ট মিডিয়াকর্মী ও বিভিন্ন রাজনৈতিক মতাদর্শের ব্যক্তিবর্গ সমূহ।

উক্ত মত বিনিময় সভায় দুর্গাপূজা উদযাপনের সার্বিক আয়োজন, নিরাপত্তা ব্যবস্থা, এবং স্থানীয় প্রশাসনের সহযোগিতার বিষয়ে আলোচনা করা হয়। ধর্মীয় এবং সামাজিক ঐক্য বজায় রেখে উৎসবমুখর পরিবেশে দুর্গাপূজা পালনের উদ্দেশ্যে সবাইকে সমন্বিতভাবে কাজ করার আহ্বান জানানো হয়। পূজা উদযাপনের পাশাপাশি খাগড়াছড়ি জেলায় ঘটে যাওয়া বিভিন্ন অপ্রীতিকর ঘটনার আলোকে সবাইকে সতর্ক অবস্থানে থাকার বিষয়ে প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করা হয়।

সভায় উপস্থিত সকলেই আসন্ন দুর্গাপূজা উপলক্ষে গৃহীত নিরাপত্তা ব্যবস্থায় সন্তুষ্টি প্রকাশ করে এবং ভবিষ্যতে যেকোন অপ্রীতিকর কলহ ঠেকাতে সবাই এক সাথে কাজ করার ব্যপারে দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করে। এছাড়াও এই সময় জোন এর পক্ষ থেকে মহালছড়ি উপজেলায় শারদীয় দুর্গাপূজা উদযাপন কমিটিদ্বয়কে আর্থিক সহায়তা প্রদান করা হয়।