স্টাফ রিপোর্টার: ফরিদপুরের বোয়ালমারীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পাল্টাপাল্টি হামলার ঘটনা ঘটেছে। হামলায় অফিস, বাড়িঘর ভাংচুর, লুটপাট ও অগ্নিসংযোগের ঘটনা ঘটে। এ ঘটনায় পৌরসভার ৬নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও নাজ ক্যাবল নেটওয়ার্কের মালিক সামাদ খানকে অভিযুক্ত করে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন পৌরসভার ১নং ওয়ার্ডের রফিক শেখের স্ত্রী নাসরিন বেগম।
এলাকাবাসী ও লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, পৌরসভার ১নং ওয়ার্ডের গুনবহা তালতলা এলাকার রফিক শেখের ছেলে সজিব শেখের সাথে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নাজ ক্যাবল নেটওয়ার্কের কর্মী তাজিমের বাকবিতণ্ডা হয়। এ ঘটনার জের ধরে গত মঙ্গলবার (১ অক্টোবর) বিকেলে নাজ ক্যাবল নেটওয়ার্কের মালিক ও ৬ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর সামাদ খানের নেতৃত্বে তার ছেলে ইসতিয়াক খান ২৫/৩০ জন দুর্বৃত্ত নিয়ে রফিক শেখের বাড়িতে অতর্কিত হামলা চালায়। দুর্বৃত্তরা তার বাড়ির মহিলাদের মারপিট করে বাড়িঘরে ভাংচুর ও লুটপাট করে। এ সময় দুর্বৃত্তরা সজিবের স্ত্রীর একটি স্বর্ণের চেইন ছিনিয়ে নিয়ে যায়। পরবর্তীতে সন্ধ্যায় গুনবহার উত্তেজিত জনতা পৌরসভার ৬নং ওয়ার্ডের বঙ্গবন্ধু সড়কস্থ নাজ ক্যাবল নেটওয়ার্কের অফিসে পাল্টা হামলা চালায়। হামলায় দু’টি মোটরসাইকেল, একটি টেলিভিশন, সিসি ক্যামেরা ও অফিসের আসবাবপত্র ভাংচুর করা হয়। এদিকে ওই রাতেই নাসরিন বেগমের বসতঘরে রাত আনুমানিক তিনটার দিকে কে বা কাহারা আগুন ধরিয়ে পুড়িয়ে দেয় বলে নাসরিন সাংবাদিকদের কাছে অভিযোগ করেন।
থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ গোলাম রসূল জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। দুর্বৃত্তরা হামলা চালিয়ে পালিয়ে যায়। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।