কানপুরের গ্রিন পার্ক স্টেডিয়ামে বাংলাদেশ-ভারতের শেষ টেস্ট ম্যাচ চলাকালে গ্যালারিতে অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটেছে। ম্যাচ চলাকালে ভারতীয় দর্শকদের হামলায় আহত হয়েছেন বাংলাদেশ দলের ‘সুপার ফ্যান’ টাইগার রবি। তবে ভারতীয় পুলিশ দাবি করছে, টাইগার রবির ওপর হামলা হয়নি, তিনি অসুস্থ হয়ে পড়ে গেছেন।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির খবরে বলা হয়, বাংলাদেশি সমর্থক টাইগার রবির ওপর হামলা ও মারধর করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। উত্তরপ্রদেশ পুলিশ জানিয়েছে, তাকে রিজেন্সি হাসপাতালে নেওয়া হয়েছে ও বর্তমানে তিনি সুস্থ আছেন।

উত্তরপ্রদেশের এক পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, গরমের কারণে অসুস্থবোধ করেন টাইগার রবি এবং এতে তিনি অজ্ঞান হয়ে পড়ে যান।

ওই কর্মকর্তা বলেন, ‘আমরা তাকে (টাইগার রবি) রিজেন্সি হাসপাতালে নিয়ে যাই এবং তিনি ভালো আছেন। তার ওপর কোনো আক্রমণ হয়নি, শুধুমাত্র একটি তাপজনিত ক্লান্তি।’

যদিও ঘটনার পর সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও শেয়ার করে ভারতের সংবাদ সংস্থা পিটিআই লিখেছে, ‘কানপুরের গ্রিন পার্ক স্টেডিয়ামে ভারত-বাংলাদেশের দ্বিতীয় টেস্ট ম্যাচ চলাকালীন বাংলাদেশ ক্রিকেট দলের ‘‘সুপার ফ্যান’’ টাইগার রবিকে কিছু লোক মারধর করেছে বলে অভিযোগ আছে। তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। পুলিশ আরও বিস্তারিত তথ্য জানার অপেক্ষা করছে।’

কানপুরের স্টেডিয়ামে বাঘের চামড়ার ন্যায় পোশাক পরে হাজির হয়েছিলেন টাইগার রবি। স্ট্যান্ড সি-তে ছিলেন তিনি। উত্তরপ্রদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশনের একজন কর্মকর্তা বলেছেন, রবি ঘটনার সঠিক বর্ণনা দিতে পারেননি। তবে এটি স্পষ্ট যে তিনি ব্যথা পেয়েছেন।

গণমাধ্যমের সঙ্গে ঘটনার বর্ণনা দিতে গিয়ে ইঙ্গিতে রবি বলেন, তর্কাতর্কির সময় তার পেটে ঘুষি মারা হয়েছিল।