স্বামী স্ত্রী পবিত্র বন্ধন। এই বন্ধনে প্রেম-পরকীয়াতে লিপ্ত হয়ে স্বামীকে ঘুমন্ত অবস্থায় হাত-পা বেধে ছুরিকাঘাতে হত্যা চেষ্টার মতো ঘটনা ঘটিয়েছে স্ত্রী। ঘটনাটি ঘটেছে নওগাঁর আত্রাই উপজেলার জামগ্রাম এলাকায়।

ঘটনা সূত্রে জানা গেছে আত্রাই উপজেলার জামগ্রাম এলাকার মৃত আক্কাস আলী প্রামানিকের ছেলে মোঃ আব্দুর রাজ্জাক (২৮) এর সাথে গত ২ মাস বিয়ে হয় পাশ্ববর্তী রাণীনগর উপজেলার শফিকপুর বাঁশবাড়ীয়া গ্রামের বেদারুল ইসলামের মেয়ে মোছাঃ রিতু আক্তার (২০) এর সাথে পারিবারিক ভাবে বিয়ে হয়।

এ বিষয়ে আহত রাজ্জাকের আত্মীয় স্বজন এবং প্রতিবেশীদের সাথে কথা বলে জানা যায়, তাদের বিয়ে হয়েছে আনুমানিক মাত্র ২ মাস হয়। তাদের সম্পর্ক বেশ ভালোই ছিলো। ২৩ সেপ্টেম্বর সোমবার রাত ১টা নাগাদ হঠাৎ আব্দুর রাজ্জাকের রুম হতে চিৎকারের ওয়াজ ভেসে আসলে নিকটবর্তীরা দৌড়ে তার রুমে গেলে হাত-পা বাধা রক্তাক্ত অবস্থায় পায়।
সাথে সাথে আত্রাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে সেখানে অবস্থার অবনতি হলে সকালে রাজশাহী মেডিকেল কলেজে নেওয়া হয়।

এ বিষয়ে আত্রাই থানার অফিসার ইনচার্জ (ওসি ) মোঃ শাহাবুদ্দিন জানান ,ঘটনাটি আমি শুনেছি। তবে এখনো কেউ এই বিষয়ে থানায় লিখিত অভিযোগ করেনি যদি আমরা লিখিত অভিযোগ পাই তাহলে তদন্ত সাপেক্ষে দোষী ব্যক্তির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করবো।

মোঃ খালেদ বিন ফিরোজ
নওগাঁ প্রতিনিধি