বাগেরহাট থেকে রুহুল আমিন বাবুঃ বাগেরহাটের কচুয়া উপজেলার আলীপুরের হত্যা মামালার আসামী রাসেল বাহিনীর অত্যাচারের হাত থেকে বাঁচতে ভুক্তভোগীরা সংবাদ সম্মেলন করেছে

আলীপুর গ্রামে এই বাহিনীর হাতে নিহত মোঃ মোজাহের মোল্লার ছেলে মোঃ রফিকুল মোল্লা শনিবার (২১ সেপ্টেম্বর) দুপুরে বাগেরহাট প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে বলেন, আওয়ামীলীগ কর্মী রাসেল বাহিনী ৬ তারিখ থেকে এলাকার প্রতিবন্ধি রফিকুল সহ একাধিক বাড়ী ভাংচুর, গবাদি পশু, ঘের লুট, বাড়ি ভাংচুর, চাঁদাবাজি ও সংবাদ সংগ্রহ করতে গেলে সাংবাদিকদের উপর হামলা ও তার পিতার হত্যার বিচারের দাবী জানান।

এছাড়া আরও বলেন, রাসেল শেখ, তুহিন শেখ, ইসমাইল শেখ, লোকছার শেখ, কামরুল শেখ, মিজান শেখ, তৌহিদ শেখ সহ অনেকে আমার বাবার হত্যা মামলার স্বাক্ষীগনের এবং নিরীহ অসহায় দরিদ্র, লোকের গরু ছাগল, হাসমুরগি, ঘেরের মাছ, তরি তরকারি এবং ৪টি গাড়ী সহ ফ্রিজ খাট পালং ঘরের আসবাবপত্র নিয়ে যায়, এছাড়া আলিপুর গ্রামে পুলিশ কর্মকর্তা মোঃ শহিদুল ইসলামের পরিবার ও এই বাহিনী অত্যাচার থেকে রেহাই পায়নি। তাছাড়া আমার পরিবারসহ প্রায় অর্ধশতাধিক পরিবার আতঙ্কে দিন কাটাচ্ছি।
এ ব্যাপারে রাসেল শেখ জানান, ৫ তারিখের পরে কোনো লুটপাট ঘের দখল হয় নাই, দুই একটা দোকান পাট ভাংচুর হয়েছে এ ছাড়া আমার আর কিছু জানানেই, এসব আমার নামে মিথ্যা প্ররোচনা ছড়ানো হচ্ছে।