খাগড়াছড়ি জেলার মহালছড়ি উপজেলা মুবাছড়ি ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে শান্ত-মারিয়াম  ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজি এর উদ্যোগে ত্রাণ বিতরণ করা হয়েছে।

১৪ সেপ্টেম্বর শনিবার বিকাল  ৩.০০ টা সময় মুবাছড়ি ইউনিয়নের সিঙ্গিনালা উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে ২৫০টি পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।

এ সময়  উপস্হিত  ছিলেন শান্ত-মারিয়াম  ইউনিভার্সিটি শিক্ষক মোঃ মাইদুল ইসলাম, শান্ত-মারিয়াম  ইউনিভার্সিটি ছাত্রজনতার সংষ্কার আন্দোলনের মোঃ মুস্তাকিম, মোঃফারহান, মোঃকাদের, মোঃ,ইয়াছিন, মোঃসাকিব, মোঃকামরুল, সার্বিক সহযোগিতায় যুব রেডক্রিসেন্ট মহালছড়ি ইউনিট এর মোঃ খালেদ মাসুদ সাগর ,ইফাত হোসেন, মোরশেদ, সাকিব,কামরুল, সোহেল রানাসহ মুবাছড়ি ইউনিয়নের  হেডম্যান, মেম্বার, গ্রামপ্রধান এবং গণ্য মান্যব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শান্ত-মারিয়াম ইউনিভার্সিটি শিক্ষক মোঃ মাইদুল ইসলাম বলেন, এই বন্যায় কয়েকটি জেলার মানুষ চরম দুর্ভোগে পড়ে এবং তাদের দৈনন্দিন জীবনযাত্রা ব্যাহত হয়েছে। এই বর্ষা মৌসুমে তৃতীয় দফা বন্যায় ফসলি জমিসহ ঘরবাড়ি যেভাবে ক্ষতিগ্রস্থ হয়েছে টা দুই এক বছরেও পুরণ হবে না। তাই আমাদের তরফ থেকে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে কিছু উপকরণ দিয়ে পাশে থাকতে পেরে আমরা অতি আনন্দিত হয়েছি।