এন্ট্রি-লেভেল স্মার্টফোনের বাজারে দীর্ঘস্থায়িত্ব ও পারফরম্যান্সের নতুন মানদণ্ড স্থাপন করতে নতুন নোট ৬০ নিয়ে হাজির হতে যাচ্ছে তরুণদের জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি। অসাধারণ টেকসইতা এবং ব্যবহারকারীকে একটি প্রিমিয়াম অভিজ্ঞতা দিতে প্রথমবারের মতো রিয়েলমি নোট ৬০ ডিভাইসে ব্যবহার করা হয়েছে আর্মরশেল প্রটেকশন। এন্ট্রি-লেভেল স্মার্টফোনের দামের ক্ষেত্রে এই ফোন ব্যবহারকারীদের প্রত্যাশাকে ছাড়িয়ে যাবে।

রিয়েলমি নোট ৬০ তে ব্যবহৃত আর্মরশেল প্রটেকশন হলো একটি উচ্চ সক্ষমতার কাঠামোগত সিস্টেম। এতে আটটি উল্লেখযোগ্য উন্নত ফিচার রয়েছে। একটি শক্তিশালী ডাই-কাস্ট অ্যালুমিনিয়াম কাঠামো, মজবুত গ্লাস এবং এন্ট্রি-লেভেল স্মার্টফোনের মধ্যে প্রথম আইপি৬৪ ধূলা ও পানিরোধী ফিচার এর মধ্যে অন্যতম। এই ফিচারগুলো নোট ৬০ কে বাঁকানো, পড়ে যাওয়া, দাগ লাগা ও কঠিন পরিস্থিতির বিরুদ্ধে অত্যন্ত টেকসই করে তোলে, যা একই ক্যাটাগরির স্মার্টফোনের মধ্যে একে অন্যতম সেরা ডিভাইস হিসেবে উপস্থাপন করে।

টিইউভি রেইনল্যান্ডের সর্বোচ্চ নির্ভরযোগ্যতার সার্টিফিকেট অর্জনের মাধ্যমে, এন্ট্রি-লেভেল স্মার্টফোনের কোয়ালিটি রক্ষায় একটি নতুন মানদণ্ড স্থাপন করতে যাচ্ছে রিয়েলমি নোট ৬০।

আগামী ১৮ই সেপ্টেম্বর, ২০২৪ তারিখে বাংলাদেশে নোট ৬০ নিয়ে আসতে প্রস্তুত রিয়েলমি। এটি এন্ট্রি-লেভেলের ফোনের দামের মধ্যে ব্যবহারকারীদের একটি দারুণ অভিজ্ঞতা প্রদানের প্রতিশ্রুতি দিচ্ছে। রিয়েলমি নোট ৬০ এর উন্মোচন এবং অনলাইন/অফলাইনে প্রি-বুকিং অপশন সম্পর্কে আরও বিস্তারিত জানতে, স্মার্টফোন ব্যবহারকারীরা রিয়েলমি বাংলাদেশের অফিসিয়াল ফেসবুক পেজ https://www.facebook.com/realmeBD/ – এ ভিজিট করতে পারেন।