রবিবার সালমান খানের পরিবারে ফের বাজল বিয়ের সানাই। চুপিসাড়ে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন সালমান খানের ভাই, আরবাজ খান। মালাইকার সঙ্গে বিবাহ বিচ্ছেদের ৬ বছর শিল্পী সুরা খানের হাত ধরে নতুন জীবন শুরু করলেন ৫৬ বছর বয়সী এ অভিনেতা-প্রযোজক। বিবাহের অনুষ্ঠানে উপস্থিত থাকল দুই পরিবার ও ফিল্ম ইন্ডাস্ট্রির ঘনিষ্ঠ বন্ধুরা।

রবিবার (২৩ ডিসেম্বর) মধ্যরাতে নতুন বউকে আগলে প্রথম ছবি দিলেন আরবাজ। এদিন ইনস্টাগ্রামে সুরার সঙ্গে রোম্যান্টিক ছবি পোস্ট করেন দাবাং প্রযোজক। সঙ্গে দিলেন প্রেমে মাখা বার্তা।

সপ্তাহ খানেক আগেই সুরার সঙ্গে আরবাজের প্রেমের গুঞ্জন সামনে এসেছিল। এদিন আরবাজ ইনস্টাগ্রামে লেখেন, ‘আমাদের ভালোবাসার মানুষদের উপস্থিতিতে আজ থেকে আমি এবং আমার (প্রিয়তমা) আজীবনের যাত্রা শুরু করলাম। আপনাদের সবার আর্শীবাদ ও শুভকামনা প্রার্থনা করছি’।

বিয়েতে প্যাস্টেল রঙা ফ্লোরাল প্রিন্টেট শেরওয়ানিতে দেখা গেছে আরবাজকে। সুরা পরেছিলেন প্যাস্টেল লেহেঙ্গা। এই বিয়ের অতিথি তালিকায় সবচেয়ে উল্লেখযোগ্য নাম ছিল আরহান খান। হ্যাঁ, বাবার বিয়েতে হাজির ছিল আরবাজ-মালাইকার পুত্র। কালো রঙা যোধপুরী স্যুটে নজর কাড়লেন তিনি। হাসিমুখে পোজ দেন বাবা ও সৎ মা সুরার সঙ্গে।
আরবাজের বোন, অর্পিতা খান শর্মার বাড়িতে বসেছিল বিয়ের অনুষ্ঠান। কনেপক্ষ হিসাবে আরবাজের বিয়েতে পৌঁছেছিলেন রবিনা ট্যান্ডন ও তার মেয়ে রাশা। তাদের ব্যক্তিগত মেকআপ আর্টিস্ট হিসাবে কাজ করেন আরবাজের বউ। এদিন পাপারাৎজিদের ক্যামেরা এড়িয়ে ভাইয়ের বিয়ের ভেনুতে ঢোকেন সালমান।

এর আগে, হিজাবে মাথা ঢেকে এদিন বিয়ের আসরে প্রবেশ করেন আরবাজের দুলহানিয়া। সালমানের পাশাপাশি সোহেল খান ও তার দুই পুত্র, সেলিম-সলমা-হেলেন, অলভিরা-অতুলরা পৌঁছেছিলেন আরবাজের খুশিতে সামিল হতে। পৌঁছেছিলেন লুলিয়া ভান্তুর, রীতেশ-জেনেলিয়া, বাবা সিদ্দিকি, ফারহা খান, সাজিদ খান-সহ আরও অনেকে।

শোনা গেছে, আরবাজ খানের আগামী ছবি পাটনা শুক্লার সেটেই নাকি শুরু এই প্রেম কাহানি। অবশেষে পরিণতি পেল আরবাজ-সুরার ভালোবাসার গল্প। একটা সময় বলিউডের আদর্শ দম্পতি হিসাবেই একটা সময় পরিচিত ছিলেন আরবাজ-মালাইকা। ছেলেকে নিয়ে ছিল সুখে সংসার। তবে ২০১৭ সালে ১৯ বছরের দাম্পত্যে ইতি টানেন দু’জনে।

সূত্র: হিন্দুস্তান টাইমস।