সিঙ্গাপুরে চিকিৎসারত বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. মোশাররফ হোসেনের সাথে সাক্ষাৎ করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

রোববার (২৭ আগস্ট) সন্ধ্যায় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বরাত দিয়ে এ তথ্য নিশ্চিত করেছেন দলটির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান।

তিনি জানান, ‘আজ বিকেল ৪টার দিকে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর স্যারের সাথে আমার কথা হয়েছে। আজও উনার ডাক্তারের সাথে শিডিউল ছিল। এর আগে ২৫ আগস্ট ডাক্তারের শিডিউল ছিল। আগামীকাল স্যারের মেডিক্যাল রিপোর্ট পাওয়ার কথা রয়েছে। মিসেস মহাসচিব রাহাত বেগম ২৯ আগস্ট চিকিৎসক শিডিউল আছে বলে জানান তিনি।’

তিনি আরো জানান, ‘এরমধ্যে সিঙ্গাপুরে চিকিৎসাধীন বিএনপি স্থায়ী কমিটি সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন স্যারের সাথে সাক্ষাৎ হয়েছে মহাসচিব স্যারের।’

শায়রুল কবির আরো জানান, ‘খন্দকার মোশাররফ হোসেন স্যার আগের চেয়ে অনেকটা সুস্থ আছেন।’

উল্লেখ্য, চিকিৎসার জন্য গত ২৭ জুন বিএনপির সিনিয়র স্থায়ী কমিটি সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন সিঙ্গাপুরে গিয়েছেন। সেখানেই চিকিৎসার জন্য অবস্থান করছেন তিনি।

এদিকে ফলোআপ করতে সিঙ্গাপুরে গত ২৪ আগস্ট সিঙ্গাপুরে গিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনিও সেখানে অবস্থান করছেন।

গতকাল ২৭ আগস্ট বিএনপি স্থায়ী কমিটির আরেক প্রভাবশালী সদস্য মির্জা আব্বাস চিকিৎসার জন্য সিঙ্গাপুরে গেছেন। তার সাথে রয়েছেন তার স্ত্রী আফরোজা আব্বাস।