এরিক টেন হ্যাগ বলেছেন ম্যান ইউটিড তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো “বিক্রির জন্য নয়”। এই গ্রীষ্মে স্ট্রাইকার ওল্ড ট্র্যাফোর্ড ছেড়ে যেতে চান বলে দাবি করা হয়েছে। প্রতিবেদনে ইঙ্গিত দেওয়া হয়েছে যে রোনালদো একটি ‘সন্তোষজনক’ অফার জমা দিলে তাকে যাওয়ার অনুমতি দিতে পারে ম্যান ইউনাইডেট।

পর্তুগাল ইন্টারন্যাশনাল গত গ্রীষ্মে রেড ডেভিলদের সাথে আবার যোগ দিয়েছে জাডন সানচো এবং রাফেল ভারানের সাথে প্রত্যাশা বেড়ে গেছে।
৩৮ ম্যাচে ২৪ গোল করা সত্ত্বেও, রোনালদো ম্যান ইউটিডিকে প্রিমিয়ার লিগে ষষ্ঠ স্থান অর্জন থেকে বিরত রাখতে পারেনি। চ্যাম্পিয়ন্স লিগের যোগ্যতা অর্জন করতে ব্যর্থ হয়েছিল রোনালদো ম্যান ইউটিডি।

সর্বশেষ প্রতিবেদনে দাবি করা হয়েছে যে রোনালদোকে ট্রান্সফার উইন্ডোতে ইউনাইটেডের ব্যবসায় অস্বস্তিতে ফেলে দেওয়া হয়েছে। কারণ তিনি পরের মেয়াদে আবার চ্যাম্পিয়ন্স লিগে প্রতিদ্বন্দ্বিতা করতে চান।

কিন্তু টেন হ্যাগ জোর দিয়ে বলেন যে যতদূর তিনি উদ্বিগ্ন রোনালদো “বিক্রির জন্য নয়”। তাকে বলা হয়নি যে তিনি ওল্ড ট্র্যাফোর্ড ছেড়ে যেতে চান।

টেন হ্যাগ সোমবার এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের বলেছেন: “তাই তিনি আমাদের সাথে নেই। এটা ব্যক্তিগত সমস্যার কারণে। আমরা এই মৌসুমের জন্য রোনালদোর সাথে পরিকল্পনা করছি। আমি তার সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে আছি।”

রোনালদো চলে যেতে বলেছেন কিনা জানতে চাইলে টেন হ্যাগ বলেন, “সে আমাকে এটা বলেনি। আমি পড়েছি, কিন্তু আমি যেমন বলি, ক্রিশ্চিয়ানো বিক্রির জন্য নয়, সে আমাদের পরিকল্পনার মধ্যে রয়েছে এবং আমরা একসঙ্গে সাফল্য পেতে চাই।”

তিনি রোনালদোর সাথে আদৌ কথা বলেছেন কি না, এ প্রসঙ্গে টেন হ্যাগ যোগ করেছেন: “এই সমস্যাটি আসার আগে আমি তার সাথে কথা বলেছি। আমি তার সাথে কথোপকথন করেছি এবং সত্যিকারের ভাল কথা বলেছি।