বখাটেদের অত্যাচারে প্রায় ১০ দিন গৃহবন্দি রয়েছে পাবনার সাঁথিয়া মডেল পাইলট মডেল হাইস্কুলের এক ছাত্রী। বখাটেদের ভয়ে সে স্কুলেও যেতে পারছে না। থানায় অভিযোগ দেয়ার পরও বখাটেরা প্রকাশ্যে হুমকি দিচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে। পুলিশের ভ’মিকা নিয়েও অভিযোগ তুলেছেন ভুক্তভোগী পরিবার।

বখাটেরা হলো, পাবনার সাঁথিয়া থানার ফকিরপাড়া গ্রামের মজিদ ফকিরের ছেলে মোজাহিদ (২৫), মহিমগাছা গ্রামের রজব আলীর ছেলে রতন (২৭) ও পিপুলিয়া গ্রামের বকুল মিয়ার ছেলে আশিক (২২)। অভিযোগকারীর এজাহার সুত্রে জানা যায়, দীর্ঘদিন ধরেই স্কুলে যাতায়াতের সময় সাঁথিয়া পাইলট মডেল হাইস্কুলের ৯ম শ্রেণির ছাত্রী ওই এলাকার বখাটে মোজাহিদ, রতন ও আশিক অশ্লীল ভাষায় উত্যক্ত করে আসছিল। এমনকি তাদের কথা না শুনলে তারা গোপন ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেয়ারও হুমকি দেয়। বখাটেদের অত্যাচারে ও ভয়ে ছাত্রীটি ১০/১২ দিন হলো ঘর থেকে বের হয় না। স্কুল ছেড়ে সে এখন গৃহবন্দি অবস্থায় জীবনযাপন করছে।

এ ব্যাপারে গত ২৫ জুলাই ছাত্রীটি নিজে বাদী হয়ে সাঁথিয়া থানায় ওই তিন বখাটের বিরুদ্ধে একটি সাধারন ডায়েরী করেছে। যার জিডি নং ৮৭৭। কিন্তু জিডি করার পরও বখাটেরা অব্যাহত ভাবে মোবাইলে অশ্লীল মেসেজ ও হুমকি দিয়ে যাচ্ছে তাকে।
ছাত্রীর বাবা জয়নাল আবেদীন বলেন, তার মেয়ে বখাটেদের ভয়ে ১০/১৫ দিন স্কুলে যায় না। একজন বাবা হিসেবে তার কেমন লাগে বুঝতেই পারছেন। তিনি এ সকল বখাটেদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান। এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা সাঁথিয়া থানার পুলিশের উপ-পরিদর্শক মোঃ ইউনুস জানান, মেয়েটির অভিযোগের ভিত্তিতে তারা ওই বখাটেদের ধরতে পুলিশী অভিযান অব্যাহত রেখেছে। বখাটেরা বর্তমানে এলাকা ছাড়া পলাতক বলে তিনি দাবী করেন।