Gazipur-(1)- 14 June 2016-Murder (Privatecar Driver)

গাজীপুরে যাত্রীবেশে দুর্বৃত্তরা ভাড়ায় চালিত প্রাইভেটকারের এক চালককে ছুরিকাঘাতে খুন করেছে। নিহত চালকের নাম মোঃ আমীর আলী ওরফে আকা (৫০)। সে গাজীপুর সিটি কর্পোরেশনের গাছা এলাকার হাজী রওশন আলীর ছেলে।

পুলিশ, নিহতের স্বজন ও এলাকাবাসি জানায়, গাজীপুর সিটি কর্পোরেশনের বড়বাড়ি স্ট্যান্ডে ভাড়ায় প্রাইভেট কার চালাতো আমীর আলী। সোমবার দিবাগত রাতে এক নারী ও দুইজন পুরুষ বড়বাড়ি থেকে গাজীপুর শহরের শিববাড়ি যাওয়ার কথা বলে আমীর আলীর প্রাইভেট কার ভাড়া নেয়। রাতে প্রাইভেটকারটি শিববাড়ি এলাকায় পৌঁছলে দুর্বৃত্তরা কারের ভেতরে চালক আমীর আলীকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। আহত আমীর আলীর ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে গিয়ে তাকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের বুকে এবং বাম হাতে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে।

জয়দেবপুর থানার এসআই মো. শামীম হোসেন জানান, ময়না তদন্তের জন্য নিহতের লাশ শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। পূর্ব শত্রুতার জেরে এঘটনা ঘটেছে বলে ধারনা করা হচ্ছে।