Kasipurr Karagar Picture-03

গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগারে সোমবার তিন বন্দির মাঝে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় ধারালো বস্তুর আঘাতে এক বন্দি আহত হয়েছে। আহতের নাম হাফিজুর রহমান ভুট্টু(২৩)। ময়মনসিংহ জেলার ত্রিশাল থানার বালিয়াপাড়া গ্রামের জালাল উদ্দিনের ছেলে ভুট্টু কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এর হাজতী।

কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এর সিনিয়র জেল সুপার প্রশান্ত কুমার বণিক জানান, সোমবার বিকেল ৫টার দিকে কারাগারের ফুটবল খেলার মাঠের পাশে পূর্ব শত্রুতার জের ধরে কয়েদী রুবেল (৩০) ও অপর কয়েদী রুবেলের (২৮) সঙ্গে হাজতী হাফিজুর রহমান ভুট্টুর বাগবিতন্ডা ও হাতাহাতি হয়। এসময় উভয় রুবেল কুড়িয়ে পাওয়া ধারালো বস্তুর টুকরো (টিন/কাঁচ) দিয়ে ভুট্টুর গালে ও পিঠে এলোপাতাড়ি আঘাত ও মারধর করে। এতে ভুট্টু আহত হয়। আহতাবস্থায় তাকে শহীদ তাজ উদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে উন্নত চিকিৎসার জন্য সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। তবে তুচ্ছ ঘটনার জেরে এ ঘটনা ঘটেছে। এসময় অন্য কারা বন্দিদের সংঘর্ষের ঘটনা ঘটেনি। কয়েদী দু’জনের মধ্যে একজন শিশু ও নারী নির্যাতন মামলায় ১০ বছরের এবং অপরজন মাদকের পৃথক মামলায় ৩ বছরের সাজাপ্রাপ্ত। তাদের বাড়ি ঢাকা জেলায়।

শহীদ তাজ উদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক চিকিৎসক আব্দুস সালাম সরকার জানান, বিকেল সাড়ে ৫ টার দিকে গালে ও পিঠে ধারালো অস্ত্রের একাধিক আঘাতে আহত হাফিজুর রহমান ভুট্টুকে কাশিমপুর কারাগার থেকে এ হাসপাতালে আনা হয়। তার জখম গুরুতর হওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।