ww_170481

দৈনিকবার্তা-দিনাজপুর, ২১ ডিসেম্বর ২০১৫: র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) মহা-পরিচালক বেনজির আহমেদ বলেছেন, আমরা বাংলাদেশি, আমাদের মধ্যে ধর্ম নিয়ে কোনো বিভেদ নেই। শান্তি নষ্ট করতে ইসলামের নামে কিছু জঙ্গি বিভিন্ন ধরনের হামলার ঘটনা ঘটাচ্ছে। তিনি আরো বলেন, এরা ইসলাম ধর্মকে বির্তকিত করার জন্য এরকম বোমাবাজি ও হামলা করছে। ইসলাম মানুষকে ভালোবেসে এই ধর্মের পথে আনার নির্দেশ দিয়েছে।

সোমবার দুপুর দেড়টায় দিনাজপুরের কাহারোল উপজেলার কান্তজিউ মন্দির প্রাঙ্গণে আয়োজিত অপরাধ প্রতিরোধমূলক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।এর আগে তিনি কান্তজিউ মন্দির পরিদর্শন করে পরিদর্শন রেজিস্ট্রার খাতায় মন্তব্য লেখেন।সভা শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে র‌্যাব মহা-পরিচালক বলেন, সন্ত্রাসী কর্মকাণ্ডে যারা জড়িত আছেন, তাদের সবাইকে আইনের কাছে আত্মসমর্পণ করে দেশের উন্নয়নমূলক কার্যক্রমে শরিক হওয়ার আহ্বান জানাচ্ছি। নিজেদের পরিবারের সদস্যদের কথা চিন্তা করে এসব কর্মকাণ্ড ছেড়ে আসুন সবাই মিলে শান্তি ও সমৃদ্ধির বাংলাদেশ গড়ে তুলি।

এসময় অনেকের মধ্যে দিনাজপুর-এক আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল, পুলিশের রংপুর রেঞ্জের ডিআইজি হুমায়ুন কবির, দিনাজপুরের জেলা প্রশাসক মীর খায়রুল আলম, রংপুর র‌্যাব-১৩ এর অধিনায়ক (সিও) উইং কমান্ডর ফরহাদ মাহমুদ, দিনাজপুরের পুলিশ সুপার রুহুল আমিন, দিনাজপুর র‌্যাব-১৩ ক্যাম্পের অধিনায়ক (সিও) মেজর মাহমুদ, কাহারোল উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ রবিউল ফয়সাল, কান্তজিউ মন্দির এজেন্ট অমলেন্দু ভৌমিক, দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি চিত্র ঘোষ, দিনাজপুর সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন উপস্থিত ছিলেন।