1450341429

দৈনিকবার্তা-ময়মনসিংহ, ১৮ ডিসেম্বর ২০১৫: ময়মনসিংহের গফরগাঁও পৌরসভার ৩ নং ওয়ার্ডে রাবেয়া খাতুন (৬০) নামে এক কাউন্সিলর প্রার্থীর মাকে লাথি মেরে হত্যার অভিযাগে আনিসুর রহমান নামে এক কাউন্সিলর প্রার্থীসহ ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ।শুক্রবার দুপুর সোয়া ১২টার দিকে গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোফাজ্জল হোসেন গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন।গ্রেফতার অপর দু’জন হলেন- ইকবাল ও সোহাগ।

ওসি জানান, গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে আনিসুর রহমানকে বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে গ্রেফতার করা হয়। আর সন্ধ্যায় গ্রেফতার করা হয় ইকবাল ও সোহাগকে।ওসি বলেন, বৃহস্পতিবার সন্ধ্যায় নিহত রাবেয়া খাতুনের ছেলে কাউন্সিলর প্রার্থী আজিজুর ইসলাম বাদী হয়ে ১৯ জনকে আসামি করে মারামারি, হত্যা ও ভাংচুরের অভিযোগে একটি মামলা দায়ের করেন। এ মামলাতেই তাদের গ্রেফতার করা হয়।

এর আগে স্থানীয় সাংবাদিকদের কাছে কাউন্সিলর প্রার্থী আজিজুল ইসলাম অভিযোগ করেছিলেন, বিজয় দিবসের অনুষ্ঠানকে ঘিরে বুধবার (১৬ ডিসেম্বর) বিকেলে তার বাড়িতে বসে কর্মী সমর্থকদের নিয়ে আলাপ-আলোচনা করছিলেন। প্রতিদ্বন্দ্বী কাউন্সিলর প্রার্থী আনিসুর রহমানের নেতৃত্বে একদল সন্ত্রাসী তার বাড়িতে ধারালো অস্ত্র ও লাঠি নিয়ে অতর্কিত হামলা ও ভাংচুর করে।তিনি বলেন, এ সময় আমি প্রাণভয়ে পালিয়ে গেলেও আনিসুর রহমান ও তার সন্ত্রাসীরা আমার মা ও খালাকে উপর্যুপুরি লাথি মারে। এতে ঘটনাস্থলেই আমার মায়ের মৃত্যু হয়। ওই রাতেই পুলিশ মরদেহ উদ্ধার করে।