1436291872

দৈনিকবার্তা-ঢাকা, ২৩ আগস্ট: দেশে জঙ্গি ও সন্ত্রাস দমনে সব ধরণের প্রক্রিয়া ব্যবহার করতে পুলিশ বাহিনীকে নির্দেশ দেয়া হয়েছে বলে জানিয়েছেন জনপ্রশাসন মন্ত্রী ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম।রোববার রাজধানীর রাজারবাগে বঙ্গবন্ধুর শাহাদাত বাষির্কী উপলক্ষে আলোচনা সভায় তিনি এ কথা বলেন।গণতান্ত্রিক রাষ্ট্র হিসেবে বাংলাদশকে টিকিয়ে রাখতে জঙ্গিবাদসহ সকল সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে আরো কঠোর ভূমিকা পালনে পুলিশ বাহিনীর প্রতি নির্দেশ দিয়ে সৈয়দ আশরাফ বলেন, যেভাবেই হোক দেশে সন্ত্রাস ও জঙ্গিদের উত্থান বন্ধ করা হবে।

নতুন প্রজন্মকে বঙ্গবন্ধুর চেতনা সারাদেশে ছড়িয়ে দেয়া আহ্বান জানান জনপ্রশাসন মন্ত্রী ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। তিনি বলেন, পৃথিবীর সব রাষ্ট্রে জঙ্গিদের বিষয় একই রকম। কিন্তু নামে ভিন্ন ভিন্ন। তবে তা প্রতিটি সমাজের জন্যই ক্ষতিকর।শেষ রক্ত দিয়ে হলেও সকল অপশক্তির বিরুদ্ধে প্রতিরোধ গড় তুলতে পুলিশ বাহিনী প্রস্তুত রয়েছে বলে এ সময় জানানো হয় পুলিশের পক্ষ থেকে।

পুলিশের অতিরিক্ত মহাপরিদর্শক (এডিআইজি) মোখলেসুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক প্রমুখ।