bff_sm_165918947

দৈনিকবার্তা-ঢাকা, ২৩ আগস্ট: সিলেটে অবস্থিত বাফুফে ফুটবল একাডেমিকে এশিয়ার সেরা একাডেমি হিসেবে গড়ে তোলার প্রতিশ্র“তি দিয়েছেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী সালাউদ্দিন। অনুর্ধ-১৬ শিরোপা জয়ী দলটিকে দীর্ঘ মেয়াদে পরিচর্যার উদ্যোগ নিচ্ছে বাফুফে বলেও জানান তিনি। রোববার দুপুরে শেখ জামাল ধানমন্ডি ক্লাবে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

সাফ অনুর্ধ্ব-১৬ আসরে বাংলাদেশের ক্ষুদে ফুটবলারদের চমক জাগানো নৈপুন্য দেশের ফুটবল অঙ্গনে আশার আলো জ্বালিয়েছে উল্লেখ করে কাজী সালাউদ্দিন বলেন, ক্ষুদে এ খেলোয়াড়দের দীর্ঘমেয়াদি পরিচর্যার প্রয়োজন। সে ব্যাপারেই ফেডারেশনের পরিকল্পনার কথাও জানান তিনি।এ সময় জেলা ফুটবল লিগ ও অন্যান্য টুর্নামেন্টগুলো সচল করতে পারলে ভবিষ্যতে আরো ভালো খেলোয়াড় বেরিয়ে আসবে বলে অনুষ্ঠানে মন্তব্য করেন শেখ জামাল ধানমন্ডি ক্লাবের সভাপতি ও জেলা ফুটবল লিগ কমিটির চেয়ারম্যান মনজুর কাদের।

সাফ অনুর্ধ্ব-১৬ ফুটবল চ্যাম্পিয়নশিপে অপরাজিত চ্যাম্পিয়ন বাংলাদেশ অনুর্ধ্ব-১৬ দল এবং এএফসি প্রেসিডেন্ট কাপের প্রাক বাছাই পর্বের প্লে অফ জয়ী ও টানা দুই মৌসুমে বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলের শিরোপা জয়ী শেখ জামাল ধানমন্ডি দলকে সম্বর্ধনা দেয়া হয়েছে।