bangladesh cricket team+new jarsy-2_272594

দৈনিকবার্তা-ঢাকা, ১ জুন: বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের নতুন জার্সি উন্মোচিত হয়েছে।সোমবার মিরপুর শেরেবাংলাস্টেডিয়ামে আনুষ্ঠানিকভাবে নতুন জার্সির উন্মোচন করেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান।বাংলাদেশ ওয়ানডে ও টেস্ট দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা ও মুশফিকুর রহিম এবং সাকিব আল হাসান, রুবেল হোসেন ও মাহমুদউল্লাহ এ সময় উপস্থিত ছিলেন। উন্মোচনের পর এই পাঁচ তারকা ক্রিকেটারের হাতে নতুন জার্সি তুলে দেন রবির কর্মকর্তারা।

গত ২১ মে দুই বছরের জন্য বাংলাদেশ ক্রিকেট দলের স্পন্সরের দায়িত্ব পেয়েছে ‘রবি’ আজিয়াটা লিমিটেড। তাই এখন থেকে সাকিব-মাশরাফি-মুশফিকদের জার্সিতে দেখা যাবে রবির লোগো। বিসিবি সভাপতি নাজমুল হাসান বলেন, রবিকে জাতীয় ক্রিকেট দলের স্পন্সর হিসেবে পেয়ে আমরা আনন্দিত। আশা করি রবির সঙ্গে আমাদের এই বন্ধন দীর্ঘদিন অটুট থাকবে। সারা দেশে ক্রিকেট অবকাঠামোকে আরো সুসংহত করতে আশা করছি তারা সহায়ক ভূমিকা রাখবে।

রবির প্রধান নির্বাহী কর্মকর্তা সুপুন বীরাসিংহে বলেন, খেলাধুলা এমন একটা প্ল্যাটফর্ম যা সবাইকে এক কাতারে এনে দেয়। ক্রিকেটের সঙ্গে আমাদের নতুন যাত্রা শুরু হয়েছে। আশা করি এই ধারা অনেকদিন অব্যাহত থাকবে।জার্সি উন্মোচন অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিসিবির সহসভাপতি মাহবুবুল আনাম, মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস, ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান নাঈমুর রহমান দুর্জয় ও পরিচালক লোকমান হোসেন ভূঁইয়া।৪১ কোটি ৪১ লাখ টাকার বিনিময়ে বিসিবির কাছ থেকে স্পন্সর স্বত্ব কিনে নিয়েছে টপ অব মাইন্ড। নিলামে মোবাইল ফোন কোম্পানি গ্রামীণফোনকে হারিয়ে দিয়েছে বিজ্ঞাপন সংস্থাটি। তবে রবির কাছ থেকে কত টাকা পাওয়া যাচ্ছে তা প্রকাশ করেনি বিসিবি।চুক্তি অনুযায়ী আগামী দুই বছর বাংলাদেশ জাতীয় দল, নারী ক্রিকেট দল, অনূর্ধ্ব-১৯ দল ও বাংলাদেশ এ দলের স্পন্সর রবি।