দেশের বিভিন্ন জেলায় চলমান ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্ত ২,০০০ পরিবারের কাছে প্রয়োজনীয় সামগ্রী পৌঁছে দিল শাওমি বাংলাদেশ। বাংলাদেশ নৌবাহিনীর সহায়তায় বন্যা কবলিত এলাকায় ক্ষতিগ্রস্তদের মাঝে এ সহায়তা দিয়েছে কোম্পানিটি।

সম্প্রতি বাংলাদেশ নৌবাহিনী পরিবার কল্যাণ সংঘের সভাপতির কাছে সংস্থাটির কার্যালয়ে শাওমি বাংলাদেশের প্রতিনিধিরা প্রয়োজনীয় সামগ্রী হস্তান্তর করেন। শাওমি বাংলাদেশের বিশ্বাস, দেশের এই সংকটময় মুহূর্তে সকলে তার নিজ নিজ জায়গা থেকে এগিয়ে এসে বন্যাকবলিত মানুষের পাশে দাঁড়াবে।

সাম্প্রতিক অতিবৃষ্টি ও উজান থেকে আসা পানির কারণে সৃষ্ট বন্যা আটটি জেলার হাজার হাজার পরিবারকে প্রভাবিত করেছে, যার মধ্যে ফেনী, কুমিল্লা, সুনামগঞ্জ এবং চট্টগ্রাম অন্তর্ভুক্ত। শুধু ফেনীতেই ৩৫০,০০০ এর বেশি মানুষ বাস্তুচ্যুত হয়েছে, যাদের ব্যাপক সহায়তার প্রয়োজন।

শাওমি বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার জিয়াউদ্দিন চৌধুরী বলেন, “এই কঠিন সময়ে, বন্যায় ক্ষতিগ্রস্তদের সহায়তায় আমাদের একসঙ্গে এগিয়ে আসা খুবই গুরুত্বপূর্ণ। আমরা গর্বিত যে ক্ষতিগ্রস্ত মানুষের কাছে বাংলাদেশ নৌবাহিনীর সহায়তায় দ্রুত আমাদের প্রয়োজনীয় সামগ্রী পৌঁছে দিতে পেরেছি। শাওমি বাংলাদেশের মানুষের পাশে থাকতে প্রতিশ্রুতিবদ্ধ, বিশেষ করে এই সংকটময় মুহূর্তে, এবং যতদিন প্রয়োজন আমরা এই সহায়তা অব্যাহত রাখবো।”