কোটা বিরোধী আন্দোলনকালে রাজধানীর উত্তরায় দুর্বৃত্তদের বর্বরোচিত হামলায় নিহত যুবলীগ কর্মী হামিদুল ইসলাম জুয়েল মোল্লার বাড়িতে গিয়ে পরিবারের সদস্যদের সান্তনা দেন স্থানীয় সংসদ সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। তিনি বৃহস্পতিবার রাতে গাজীপুর মহানগরীর ৩৭নং ওয়ার্ডের গাছা থানার চান্দরা এলাকায় জুয়েল মোল্লার বাড়িতে যান। এসময় তিনি নিহত জুয়েল মোল্লার কবর জিয়ারত ও মোনাজাতে অংশ নেন। তিনি নিহতের পিতা আঃ বারেক মোল্লা ও পরিবারের সদস্যদের সাথে কথা বলেন এবং খোঁজখবর নেন।
এ সময় নিহতের বৃদ্ধ বাবা আবদুল বারেক মোল্লা কান্না জড়িত কন্ঠে বর্বোরোচিত ও নৃশংসভাবে তাঁর ছেলেকে হত্যার বর্ণনা দেন। তিনি সন্তান হত্যায় জড়িতদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন। জাহিদ আহসান রাসেল নিহত জুয়েল মোল্লার হত্যাকারীদের খুঁজে বের করে আইনের আওতায় এনে বিচারের আশ্বাস দেন। এসময় তার সঙ্গে গাছা থানা আওয়ামীলীগের সভাপতি মহিউদ্দিন মহিসহ স্থানীয় দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে তিনি দূর্বৃত্তদের হামলায় ক্ষতিগ্রস্থ গাজীপুর সিটি করপোরেশনের মেয়র জায়েদা খাতুনের বাসভবন পরিদর্শন করেন।

উল্লেখ্য, গত শুক্রবার (১৯ জুলাই) ঢাকার উত্তরায় দূর্বৃত্তদের হামলায় যুবলীগ কর্মী হামিদুল ইসলাম জুয়েল মোল্লা নিহত হন। তার মরদেহ গাছের সঙ্গে উল্টো করে ঝুলিয়ে রেখে উল্লাস করে দূর্বৃত্তরা। নিহত যুবলীগ কর্মী জুয়েল মোল্লা সাবেক মেয়র জাহাঙ্গীর আলমের অনুসারি ছিলেন। উত্তরার এ হামলার ঘটনায় জাহাঙ্গীর আলম, সিটির কয়েকজন কাউন্সিলরসহ বেশ কিছু নেতাকর্মী আহত হয়। পর দিন রাতে দূর্বৃত্তরা মেয়র জায়েদা খাতুনের বাসায় হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করে।