কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) থেকে: ফরিদপুরের বোয়ালমারীর উপজেলা, পৌর ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীরা শাহজাহান মীরদাহ পিকুলকে উপজেলা চেয়ারম্যান হিসেবে দেখতে চেয়ে সভা করেছেন। স্থানীয় আওয়ামী লীগের নেতারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান মীরদাহ পিকুলকে আওয়ামী লীগের সমর্থিত প্রার্থী চেয়ে রোববার বিকেলে পৌর শহরের একটি স্থানে এ সভা করেছেন।
সভায় উপজেলা ও পৌর আওয়ামীলীগ এবং ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন। এ সময় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান মীরদাহ পিকুল বলেন, দীর্ঘদিন ধরে রাজনীতি করছি। স্বৈরাচার বিরোধী আন্দোলন করতে গিয়ে কারাবরণ করেছি। ১/১১ এর সময় দলের দুর্দিনে অনেকেই সেদিন বিদেশে পাড়ি জমিয়েছিল। দলের কাছে আমার প্রত্যাশা অনেক। আমাকে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী করা হলে আমি নির্বাচন করব। আমি আপনাদের দোয়া এবং সমর্থন চাই।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বোয়ালমারী পৌর আওয়ামী লীগের আহবায়ক ও পৌর মেয়র সেলিম রেজা লিপন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন চৌধুরী, দাদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. জাহাঙ্গীর হোসেন, ময়না ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নাসির মো. সেলিম, পৌর আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক মো. আলী আকবার, রুপাপাত ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. আজিজার রহমান মোল্যা, দাদপুর ইউনিয়নের চেয়ারম্যান মো. মোশাররফ হোসেন প্রমুখ।
সভায় উপস্থিত স্থানীয় আওয়ামী লীগের নেতারা শাহজাহান মীরদাহ পিকুলকে আওয়ামী লীগের সমর্থিত প্রার্থী চেয়ে বলেন, শাহজাহান মীরদাহ পিকুল ভাই ত্যাগী নেতা। আমরা আশা করবো, কেন্দ্রীয় আওয়ামীলীগের স্থানীয় মনোনয়ন বোর্ড পিকুল মীরদাহকে দলীয় প্রার্থী হিসেবে সমর্থন দিবেন। তাকে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী করা হলে তিনি বিপুল ভোটে বিজয়ী হবেন।