কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি: ফরিদপুরের বোয়ালমারীতে বিএনপি-জামাতের অবরোধ, নৈরাজ্যের বিরুদ্ধে অবস্থান কর্মসূচি পালিত হয়েছে। সোমবার (১৩ নভেম্বর) পৌর বাসস্ট্যান্ডে বাংলাদেশ ছাত্রলীগের বোয়ালমারী উপজেলা শাখার সভাপতি সৈয়দ মর্তুজা আলী তমালের নেতৃত্বে এ কর্মসূচি পালন করে।
জানা যায়, মাঝকান্দি-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কের বোয়ালমারী উপজেলার নতুন বাসস্ট্যান্ডে সকাল থেকে অবস্থান নিয়ে সাধারণ মানুষের সামনে সরকারের উন্নয়নের ফিরিস্তি তুলে ধরা এবং বিএনপি-জামায়াতের আগুন সন্ত্রাস ও নৈরাজ্যের কথা তুলে ধরেন নেতারা।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সভাপতি সৈয়দ মর্তুজা তমাল,
সহ-সভাপতি মো. মুরছালিন, মো বিল্লাল মিয়া
দপ্তর সম্পাদক দেব মিত্র শাওন, সাংগঠনিক সম্পাদক রিফাতুল ইসলাম জনি, শাওন খান, আহ্বায়ক মো হাসানুজ্জামান মিয়া লিপন, ময়না ইউনিয়ন ছাত্রলীগসহ বোয়ালমারী উপজেলা পৌর ও বিভিন্ন ইউনিয়ন ছাত্রলীগের নেতাকর্মীবৃন্দ।
অবস্থান কর্মসূচিতে অংশ নিয়ে সৈয়দ মর্তুজা আলী তমাল বলেন, ছাত্রলীগের কর্মীরা সড়কে অবস্থান নিয়ে প্রমাণ করেছেন বোয়ালমারীতে বিএনপি জোটের হরতাল-অবরোধ পালনের সক্ষমতা নেই। আন্দোলন একটা গণতান্ত্রিক অধিকার। আওয়ামীলীগ নিয়মতান্ত্রিক আন্দোলনের স্বপক্ষে। বিএনপি-জামায়াতের হত্যা ও জ্বালাও-পোড়াওয়ের বিপক্ষে। আগুন সন্ত্রাস ও পুলিশ হত্যা বিএনপি-জামায়াতের সংস্কৃতি। বিএনপি একটা জনবিচ্ছিন্ন দল।