রাজধানীর পান্থপথে মধ্যরাতে প্রাইভেট কারের ধাক্কায় মোটর সাইকেলে থাকা আলোকচিত্রী জিয়া ইসলাম আহত হয়েছেন।গুরুতর অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে নেওয়া হয়। পরে তার শারীরিক অবস্থার অবনতি হলে রাজধানীর এ্যাপোলো হাসপাতালে স্থানান্তর করা হয়। সোমবার মধ্যরাতে পান্থপথের বসুন্ধরা শপিং মলের সামনে এই দুর্ঘটনা ঘটে বলে জানান প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক গোলাম মর্তুজা অন্তু।

অন্তু বলেন, মধ্যরাতে পান্থপথের বসুন্ধরা শপিং মলের সামনে ওই প্রাইভেট কার জিয়ার মোটর সাইকেলে থাকা ধাক্কা দিলে পড়ে গিয়ে গুরুতর আহত হন তিনি।পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে নেওয়া হয়।আইসিইউতে চিকিৎসাধীন জিয়ার জন্য প্রচুর রক্তের প্রয়োজন বলে চিকিৎসকদের বরাত দিয়ে জানান সাংবাদিক অন্তু।

জানা গেছে,জিয়া ইসলাম পান্থপথ ক্রসিং থেকে মোটরসাইকেলে করে কারওয়ান বাজারের দিকে যাচ্ছিলেন। বসুন্ধরা সিটির সামনে পৌঁছার পর একটি প্রাইভেট কার তাঁকে ধাক্কা দিয়ে চলে যায়। তিনি মাথা ও পায়ে গুরুতর আঘাত পান। সেখানে উপস্থিত অন্য গণমাধ্যমের কর্মীরা তাঁকে উদ্ধার করে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যান। পরে তাঁকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয়। পরে তার শারীরিক অবস্থার অবনতি হলে রাজধানীর এ্যাপোলো হাসপাতালে স্থানান্তর করা হয়।